বৃহস্পতিবার l ১৩ই আগস্ট, ২০২০ ইং l ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ l২৩শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
সিরাজগঞ্জ তাড়াশে মারপিটের মামলা করায় আসামীদের হুমকিতে তাড়াশে বাদী নিজেই ঘর-বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
শিরোনামঃ
তাড়াশে দুই প্রতারক চকরো ডিবি পুলিশের হাতে গ্রেফতার। হুইল চেয়ার ক্রিকেট বাংলাদেশ এর যৌথ উদ্যোগে সিরাজগঞ্জের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন র‌্যাব-১২। ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারর‌্যাব-১২। র‌্যাব-১২ এর উদ্যোগে সিরাজগঞ্জের মুজিব সড়ক ও নিউ ঢাকা সড়কে বৃক্ষরোপন কর্মসূচী পালন। তাড়াশে বন্যা কবলিত মানুষের পাশে এসে দারালেন লাভলী। ৪_নাইজেরিয়ান_নাগরিকসহ_সংঘবদ্ধ_প্রতারক_চক্রের_পাঁচ_সদস্যকে_গ্রেফতার_করেছে_র‌্যাব_৪। অতিরিক্ত ভাড়া আদায় করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২১ জন বাস চালকে ৮৪,০০০/- টাকা জরিমানা। শব্দ দুষন মামলায় পিকনিকের নৌকায় জরিমানা। ১৪ জন অসাধু ব্যবসায়ীকে ১,৫৩,০০০/-জরিমানা করেছে RAB -১২ এর ভ্রাম্যমাণ আদালত। শিরোনাম দিবেন দেশ বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়াছেন এম ফোর্স পরিবার।

সিরাজগঞ্জ তাড়াশে মারপিটের মামলা করায় আসামীদের হুমকিতে তাড়াশে বাদী নিজেই ঘর-বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

সাব্বির মির্জা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে শ্লীলতাহানি ও মারপিটের মামলা করায় আসামীদের হুমকিতে বাদী নিজেই ঘর-বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
ঘটনাটি ঘটেছে, উপজেলার মাধাইনগর ইউনিয়নের সেরাজপুর গ্রামে।
অভিযোগ সুত্রে খোঁজ নিয়ে জানা গেছে, ওই গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে আব্দুল মজিদের সাথে তার বৈমাত্রেয় ভাই জাহাঙ্গীর হোসেনের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।
আব্দুল মজিদ বলেন, তার পরিবারের স্ত্রী ও ১ মেয়ে ছাড়া কেউ নেই। কিন্ত তার বৈমাত্রেয় ভাই জাহাঙ্গীরের পরিবারের সদস্য সংখ্যা বেশী হওয়ায় প্রায়ই বাবা মারা যাওয়ার পরে তার ওয়ারীশ সুত্রে পাওয়া জমি-জমা নিয়ে তার বৈমাত্রেয় ভাই জবর দখলের চেষ্টা সহ নানা ভাবে তার সাথে বিরোধ করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১ জুন বৈমাত্রেয় ভাই জাহাঙ্গীর হোসেন ও তার লোকজন নিয়ে আমার বাড়িতে ঢুকে ভাংচুর করে। এ সময় আমার স্ত্রী এতে বাঁধা দিতে গেলে তার শ্লীলতাহানি ও তাকে মারপিট করে।
পরে এ ঘটনায় গত ৪ তারিখে আব্দুল মজিদ বাদী হয়ে তাড়াশ থানায় মামলা করেন। তাড়াশ থানার মামলা নম্বর ২/৬৭ তারিখ ০৪.০৬.২০২০ ইং। এরপর গত ৬ জুন মামলার তদন্ত কর্মকর্তা তাড়াশ থানার এসআই আব্দুল মাজিদ ঘটনাস্থল পরিদর্শন করতে যান।
মামলার তদন্ত কর্মকর্তা চলে আসার পর শ্লীলতাহানি ও মারপিটের মামলা করায় বৈমাত্রেয় ভাই জাহাঙ্গীর আব্দুল মজিদ কে মামলা তুলে নিতে ও মামলা করায় তাকে ও তার স্ত্রীকে দেখে নেওয়া সহ নানা ধরণের হুমকি দিয়ে আসছে।
এদিকে আব্দুল মজিদ স্ত্রী পারভীন আরো অভিযোগ করে বলেন, আসামীদের অব্যহত হুমকির ভয়ে আমার স্বামী আব্দুল মজিদ গত ২ দিন যাবৎ বাড়িতেই আসছেন না।
এ প্রসঙ্গে মামলার তদন্ত কর্মকর্তা তাড়াশ থানার এসআই আব্দুল মাজিদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির