রবিবার l ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং l ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ l৩রা সফর, ১৪৪২ হিজরী
ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারর‌্যাব-১২।
শিরোনামঃ
তাড়াশে দুই প্রতারক চকরো ডিবি পুলিশের হাতে গ্রেফতার। হুইল চেয়ার ক্রিকেট বাংলাদেশ এর যৌথ উদ্যোগে সিরাজগঞ্জের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন র‌্যাব-১২। ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারর‌্যাব-১২। র‌্যাব-১২ এর উদ্যোগে সিরাজগঞ্জের মুজিব সড়ক ও নিউ ঢাকা সড়কে বৃক্ষরোপন কর্মসূচী পালন। তাড়াশে বন্যা কবলিত মানুষের পাশে এসে দারালেন লাভলী। ৪_নাইজেরিয়ান_নাগরিকসহ_সংঘবদ্ধ_প্রতারক_চক্রের_পাঁচ_সদস্যকে_গ্রেফতার_করেছে_র‌্যাব_৪। অতিরিক্ত ভাড়া আদায় করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২১ জন বাস চালকে ৮৪,০০০/- টাকা জরিমানা। শব্দ দুষন মামলায় পিকনিকের নৌকায় জরিমানা। ১৪ জন অসাধু ব্যবসায়ীকে ১,৫৩,০০০/-জরিমানা করেছে RAB -১২ এর ভ্রাম্যমাণ আদালত। শিরোনাম দিবেন দেশ বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়াছেন এম ফোর্স পরিবার।

ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারর‌্যাব-১২।

সাব্বির মির্জা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের জেলার মাদক বিরোধী অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১। মোঃ আরশাফুল ইসলাম (২৭),  ২। শ্রী স্বপন কুমার (৫০) এবং ৩। শ্রী সাবেত্রী সাহা (৪৮) নামের এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল। আটককৃত  মোঃ আরশাফুল ইসলাম (২৭) হলেন সিরাজঞ্জ জেলার ভগলমান গ্রামের পিতাঃ মোঃ আঃ কুদ্দুস এর ছেলে। অপর দুইজন হলেন  শ্রী স্বপন কুমার (৫০) এবং তার স্ত্রী শ্রী সাবেত্রী (৪৮) সাং-বড়মাঝ দǐিনা, থানা-তাড়াশ, জেলা সিরাজগঞ্জ এর বাসিন্ধা। এ সময় তাদের নিকট  হইতে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২ টি মোবাইলসেট উদ্ধার করা হয়।
 স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১০ আগস্ট ২০২০ খ্রিঃ তারিখ ১৮.০০ সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন বড়মাঝ দǐিনা গ্রামস্থ পোষ্ট অফিস এর সামনে পাকা রাস্তার  উপরে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার  তাড়াশ থানার মামলা রুজু করা হয় ।

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির